বাসের ধাক্কায় ছাত্রী আহত, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

বাসের ধাক্কায় ছাত্রী আহত, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

0
SHARE

সময় সংবাদ রিপোর্ট:নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরে যাত্রীবাহী বাসের চাপায় সাদিয়া আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী আহত হয়েছে। এ ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর উমর আলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত সাদিয়া সোনারগাঁও উপজেলার সোনাপুর এলাকার মিন্টু মিয়ার মেয়ে ও কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

সাদিয়ার বাবা মন্টু মিয়া জানান, তার মেয়ে স্কুলে যাওয়ার পথে বাসের ধাক্কায় মারাত্মক আহত হয়। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর উমর আলী উচ্চ বিদ্যালয়ের সামনে তারাবোগামী একটি যাত্রীবাহী বাস চাপা দেয় সাদিয়াকে। এতে সে গুরুতর আহত হয়।

এ খবর বিদ্যালয়ে সাদিয়ার সহপাঠীদের মধ্যে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। এ সময় একটি গাড়িতে আগুন দেয় তারা।

শিক্ষার্থীদের চার ঘণ্টা মহাসড়ক অবরোধের কারণে প্রায় ২৫ কি.মি এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।

সোনারগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) মো. খোরশেদ আলম বলেন, ঘটনাস্থলে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে সড়ক থেকে তাদেরকে সরিয়ে দেওয়া হয়েছে। তবে দীর্ঘ সময় মহাসড়ক বন্ধ থাকায় উভয় পাশে তীব্র যানজট সৃষ্টি হলেও পরে স্বাভাবিক হয়।

দুর্ঘটনায় দায়ী যাত্রীবাহী বাসের চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে এবং তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

LEAVE A REPLY