৯ রানেই অলইআউট মিয়ানমার !

৯ রানেই অলইআউট মিয়ানমার !

0
SHARE

সময় সংবাদ রিপোর্ট:৯ রান, ৮ উইকেট, ১০.১ ওভার! অবিশ্বাস্য মনে হলেও এটাই একটা দলের স্কোর বোর্ড। টি-টোয়েন্টি বাছাই পর্বের এশিয়া অঞ্চলের খেলায় মালয়েশিয়ার বিপক্ষে ৯ রানেই গুটিয়ে যায় মিয়ানমার।

এর আগে গত রোববার নেপালের বিপক্ষে মাত্র ১৮ রানেই অলআউট হয়ে যায় থাইল্যান্ড। নেপালের করা ১৭২ রানের জবাবে ১৮ রানেই গুটিয়েছিল থাইল্যান্ড।

মঙ্গলবার মালয়েশিয়ার কুয়ালালামপুরে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ১০.১ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ৯ রান তুলতেই গুটিয়ে যায় মিয়ানমার।

দলের হয়ে সর্বোচ্চ ৩ রান করেন হ্যাঁ কো কো অং। অতিরিক্ত থেকে আসে ৩ রান।

অন্যদিকে এই ম্যাচেই মিয়ানমারের বিপক্ষে ৪ ওভারে মাত্র ১ রানে ৫ উইকেট শিকার করে বিশ্ব রেকর্ড গড়েছেন মালয়েশিয়ার বাঁ-হাতি স্পিনার পবনদীপ সিং।

এর আগে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট ৪ ওভারে ৮ রানে ৬ উইকেট নিয়ে রেকর্ড গড়েছিলেন শ্রীলংকান ক্রিকেটার অজন্তা মেন্ডিস। ২০১২ সালে জিম্বাবুয়ের বিপক্ষে হাম্বানটোটায় এই রেকর্ড গড়েছিলে লংকান এ অফ স্পিনার।
গত বুধবার সিঙ্গাপুরের বিপক্ষে ২৬ রানে অলআউট হয়ে আরেকটি বাজে রেকর্ড গড়েছিল চীন।

শুধু কম রানের রেকর্ড নয়, টার্গেট তাড়া করতে নেমে সবচেয়ে কম বলের জয় নিশ্চিত করার রেকর্ড গড়েছে মালয়েশিয়া।

বৃষ্টি আইনে জয়ের জন্য মালয়েশিয়ার টার্গেট দাঁড়ায় ৮ ওভারে মাত্র ৬ রান। এই ছয় রান করতে ১০ বল খেলে ২ উইকেট হারায় মালয়েশিয়া। দলের জয়ে ৭ ও ৪ রান করে করেন সুহান আলগরাতনাম ও শারভিন মুনিইডি।

সংক্ষিপ্ত স্কোর

মিয়ানমার: ১০.১ ওভারে ৯/৮ রান (অং ৩; পবন ৫/১)

মালয়েশিয়া: ১.৪ ওভারে ১১/২ (সুহান ৭, শারভিন ৪)।

ফল: মালয়েশিয়া ৮ উইকেটে জয়ী।

LEAVE A REPLY