সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ, রাজপথ দখল আওয়ামী লীগের

সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ, রাজপথ দখল আওয়ামী লীগের

0
SHARE

সময় সংবাদ রিপোর্ট:একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দাবি আদায়ের আন্দোলনে যাওয়ার আগে প্রথমবারের মতো সমাবেশ করছে সরকারবিরোধী জোট ‘জাতীয় ঐক্যফ্রন্ট’। সিলেটের রেজিস্ট্রি মাঠে দুপুর ২টায় শুরু হবে এই সমাবেশ। এ উপলক্ষ্যে ইতিমধ্যেই মঞ্চ প্রস্তুত করা হয়েছে। এখন শুধু নেতাদের আসার অপেক্ষা।

তবে তার আগেই উন্নয়ন ও নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মিছিল ও সমাবেশ শুরু করে রাজপথ দখলে নিয়েছে সিলেট আওয়ামী লীগ। আজ  বুধবার সকাল ১১টার দিকে দলের ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কোর্ট পয়েন্ট এলাকায় অবস্থান নিয়ে প্রচার মিছিল শুরু করেন।

মিছিলে নেতৃত্ব দিচ্ছেন সিলেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, নির্বাহী সদস্য বদর উদ্দির আহমদ কামরান, জেলা আ. লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং মহানগর আ. লীগের সাধারণ সম্পাদক আসাদউদ্দিন আহমদ।

মিছিল থেকে আ. লীগ নেতারা ঘোষণা দেন, সভার নামে ঐক্যফ্রন্ট আইনশৃঙ্খলার অবনতি ঘটালে তাদের প্রতিহত করা হবে বলে। আ. লীগ নেতাদের দাবি, ‘বেঈমান ও দেশদ্রোহী’দের ঐক্যফ্রন্ট সিলেটের মানুষ মেনে নেয়নি, নেবেও না।

এদিকে সকাল ৬টার দিকে সিলেট পৌঁছান জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। বুধবার সকাল সাড়ে ছয়টা থেকে সাড়ে সাতটা পর্যন্ত তারা নগরীর দুই আউলিয়ার মাজার জিয়ারত করেন তারা।

জাতীয় ঐক্যফ্রন্টের এই সফরে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, খন্দকার আবদুল মোকতাদির, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সাদেক বখত, বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার কর্মকর্তা শামসুদ্দিন দিদার প্রমুখ।

LEAVE A REPLY