সোহরাওয়ার্দীর জনসভা ভালো হয়েছে, স্বাগত বক্তব্যে প্রধানমন্ত্রী

সোহরাওয়ার্দীর জনসভা ভালো হয়েছে, স্বাগত বক্তব্যে প্রধানমন্ত্রী

0
SHARE

সময় সংবাদ রিপোর্ট:রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে গতকাল মঙ্গলবার শান্তিপূর্ণভাবে জনসভা করায় জাতীয় ঐক্যফ্রন্টকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে ১৪ দলীয় জোটের দ্বিতীয় দফা সংলাপের সূচনা বক্তব্যে তিনি একথা বলেন।

বেলা ১১টা ১০ মিনিটে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে ঐক্যফ্রন্টের নেতাদের সংলাপ শুরু হয়। সংলাপ এখনও চলছে। এর মধ্য দিয়ে আজ শেষ হচ্ছে বহুল প্রত্যাশিত সংলাপ।

এর আগে সংলাপে অংশ নিতে বেইলি রোডের বাসা থেকে বুধবার সাড়ে ১০টার পর গণভবনে পৌঁছেন ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জোটের অন্য নেতারা। এ সময় আওয়ামী লীগের নেতারাও একে একে গণভবনে যান।

সংলাপে খালেদা জিয়ার মুক্তিসহ সাত দফা আবারও প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরছেন ঐক্যফ্রন্টের নেতারা।

সংলাপে ১৪ দলীয় জোটের প্রতিনিধি দলে শেখ হাসিনা ছাড়া যে ১১ জন রয়েছেন, তারা হলেন- আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ সেলিম, মতিয়া চৌধুরী, ওবায়দুল কাদের, অ্যাডভোকেট আনিসুল হক, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন, স ম রেজাউল করিম, হাসানুল হক ইনু ও রাশেদ খান মেনন।

অন্যদিকে জাতীয় ঐক্যফ্রন্টের ১১ সদস্যের প্রতিনিধি দলে ড. কামাল হোসেন ছাড়া রয়েছেন- মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, মোস্তফা মোহসিন মন্টু, সুলতান মোহাম্মদ মনসুর, আবদুল মালেক রতন, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও এসএম আকরাম।

LEAVE A REPLY