যশোরে ভোটে দায়িত্বরত বিজিবি সদস্যের মৃত্যু

যশোরে ভোটে দায়িত্বরত বিজিবি সদস্যের মৃত্যু

0
SHARE

ডেইলি নিউজ রিপোর্ট,যশোর পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণের দায়িত্ব পালন করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাঘারপাড়ায় রফিকুল ইসলাম (৬৫) নামে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) এক সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার রাত ৯টার দিকে বুকে ব্যথা শুরু হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। মৃত রফিকুল ইসলাম বিজিবির যশোর ৪৯ ব্যাটালিয়নে নায়েব সুবেদার পদে কর্মরত ছিলেন।
বাঘারপাড়া থানার ওসি জসিমউদ্দিন জানান, উপজেলা নির্বাচনে ভোটগ্রহণে দায়িত্ব পালনের জন্য শুক্রবার বিকালে বাঘারপাড়ার ডিগ্রি কলেজ কেন্দ্রে আসেন। এসময় তিনি উপজেলা পরিষদ মিলনায়তনে অবস্থান করেন। শনিবার রাত ৯টার দিকে তার বুকে ব্যথা অনুভব হলে তাকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুব্রত কুমার দে সুবেদার রফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুব্রত কুমার দে বলেন, হাসপাতালে আনার আগেই ওই বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে।
যশোরের সাত উপজেলায় ভোটগ্রহণ রোববার সকাল ৮টায় শুরু হয়েছে; একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত।
তিনটি পদে ৮৪জন প্রার্থী রয়েছে। চেয়ারম্যান পদে ২০, ভাইস চেয়ারম্যান পদে ৩৮ ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন প্রার্থী রয়েছেন। যদিও শার্শা উপজেলায় তিনটি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোটগ্রহণ হচ্ছে না। সদর উপজেলায় শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ চলছে।
সদর, চৌগাছা, ঝিকরগাছা ও বাঘারপাড়া উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন শওকত এবং কেশবপুর, মণিরামপুর, শার্শা ও অভয়নগর উপজেলায় দায়িত্বপ্রাপ্ত জেলা রিটার্নিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবীর।

LEAVE A REPLY